ইতালির ১ ইউরো বাংলাদেশের কত টাকা ২০২৪ । এক ইউরো সমান কত টাকা

ইতালির ১ ইউরো বাংলাদেশের কত টাকা 2023 । এক ইউরো সমান কত টাকা

হ্যালো প্রিয় প্রবাসী ভাই ও বোনেরা আপনারা সবাই কেমন আছেন । আশা করি সবাই ভালো আছেন । আপনারা অনেকেই রয়েছেন যারা বিভিন্ন ভাবে ইউটিউব অথবা গুগলের সার্চ করে জানতে চান যে ইতালির ১ ইউরো বাংলাদেশের কত টাকা ২০২৪ । এক ইউরো সমান কত টাকা ।

তাই আজকের পোষ্টের মাধ্যমে আমরা আপনাদের সাথে বিস্তারিত ভাবে আলোচনা করার চেষ্টা করব ইতালির টাকার রেট সম্পর্কে । তাই আপনি যদি ইতালি টাকার রেট সম্পর্কে জানার জন্যই আগ্রহী হয়ে থাকেন তাহলে আজকের পোষ্টের মনোযোগ সহকারে পড়তে থাকুন ।

ইতালির ১ ইউরো বাংলাদেশের কত টাকা ২০২৪

যেহেতু প্রতিনিয়ত টাকার রেট উঠানামা করে সেহেতু যেকোনো সময় টাকার রেট পরিবর্তন হতে পারে তাই সঠিক টাকার রেট জানার জন্য নিয়মিত আমাদের ওয়েবসাইটটি ভিজিট করুন। ইটালির ১ ইউরো বাংলাদেশের কত টাকার টা নিচে দেওয়া হল অথবা ইত্যাদির আজকের টাকার রেট নিচে দেওয়া হল ।

ইতালির ইউরোবাংলাদেশে টাকা
01 ইউরো120.32 টাকা
10 ইউরো1203.18 টাকা
100 ইউরো12031.79 টাকা
500 ইউরো60158.97 টাকা
1000 ইউরো120317.95 টাকা
1500 ইউরো180476.92 টাকা
2000 ইউরো240635.89 টাকা
ইতালির ১ ইউরো বাংলাদেশের কত টাকা 2023

উপরের টেবিল থেকে আপনারা খুব সহজেই ইতালি টাকার রেট সম্পর্কে জানতে পারবেন । কারণ উপরের টেবিলে ইতালির ১ ইউরো সমান সমান বাংলাদেশের কত টাকা তা দিয়ে দেওয়া হয়েছে এছাড়াও এর পাশাপাশি ইতালি বিভিন্ন টাকা রেট বাংলাদেশের কত টাকা তাও দিয়ে দেওয়া হয়েছে ।

যারা ইতালি টাকার রেট নির্ভুল এবং আপডেট তথ্য জানতে চান তারা আজকের পোস্টটি মনোযোগ সহকারে সম্পূর্ণ পোস্টটি পড়বেন । এখানে আমরা নির্ভুল এবং সঠিক তথ্য উল্লেখ করেছি ।

এখন অনেকের মনে প্রশ্ন রয়েছে যে আমি যখন ইতালি থেকে বাংলাদেশের টাকা পাঠাবো তখন আমাদের ওয়েবসাইটে দেওয়া রেট এর সাথে মিলে না। এর মূলত কারণ হচ্ছে আপনি কিসের মাধ্যমে টাকা পাঠান । উদাহরণস্বরূপ ধরুন আপনি ইতালি থেকে বাংলাদেশে বিকাশের মাধ্যমে টাকা পাঠাবেন। তাহলে আপনি বিকাশ থেকে যেই রেট দিবে তা অনুযায়ী টাকা পাবেন রেট পাবেন। এবং এই সমপরিমাণ টাকা আপনি যদি ব্যাংকের মাধ্যমে পাঠিয়ে থাকেন তাহলে ভিন্ন পরিমাণ রেট পাবেন। অর্থাৎ আপনি যেই মাধ্যমে ইতালিতে থেকে বাংলাদেশের টাকা পাঠান সেই মাধ্যমের উপর ডিপেন্ড করে আপনি কত রেট পাবেন । এই টাকার পরিমান আমাদের ওয়েবসাইটের দেওয়া থেকে কিছুটা বেশি অথবা কিছুটা কম হতে পারে ।

এক ইউরো সমান কত টাকা ২০২৪

বর্তমান আজকের টাকার রেট আনুযায়ি আমরা ইতালি ১ ইউরো সমান সমান বাংলাদের 120.32 টাকা ।

আরো পড়ুন : আজকের টাকার রেট কত কাতার । কাতার ১ রিয়াল কত টাকা ২০২৩

আপনার কাছে যদি ইতালি ১ ইউরো থাকে এবং আপনি যদি এই ১ ইউরো কে বাংলাদেশী টাকায় কনভার্ট করতে চান তাহলে বাংলাদেশের টাকার রেট অনুযায়ী আপনার 120.32 টাকা রয়েছে ।

বাংলাদেশের মানুষ ইতালিতে যাওয়ার জন্য বেশি আগ্রহ প্রকাশ করার সর্বপ্রথম যে কারণ সেটি হচ্ছে ইতালি টাকার রেট অনেক বেশি । আবার অনেকেই রয়েছে যারা জানেন না যে ইতালির এক টাকা সমান সমান বাংলাদেশের কত টাকা। তারা খুব সহজেই আজকের এই পোষ্টের মাধ্যমে ইতালির ১ ইউরো সমান সমান বাংলাদেশের কত টাকা তা জেনে নিতে পারবেন। কারণ উপরে খুব সহজ ভাষায় ইতালির ১ ইউরো বাংলাদেশি কত টাকা তা দিয়ে দেওয়া হয়েছে ।

ইতালির ১০০ ইউরো বাংলাদেশের কত টাকা ২০২৪

বর্তমান টাকার বাজার অনুযায়ী ইতালির ১০০ ইউরো বাংলাদেশের 12031.79 টাকা ।

আপনি যদি ইতালি ১০০ ইউরো অথবা ইতালি ১০০ টাকা বাংলাদেশে পাঠাতে চান তাহলে বাংলাদেশ থেকে যে এই ১০০ ইউরো রিসিভ করবে সে 12031.79 টাকা পাবে ।

বাংলাদেশে অনেক ভাই ও বোনেরা রয়েছে যারা ইতালি প্রবাসী রয়েছে এবং তাদের একেকজনের দৈনিক বেতন একেক রকম হয়ে থাকে। যেমন অনেকের দৈনিক বেতন ৩০ ইউরো আবার অনেকে ৫০ ইউরো আবার অনেকে ১০০ ইউরো হয়ে থাকে । এবং ইতালি প্রবাসী অনেক ভাই ও বোনেরা রয়েছে যারা ইতালির টাকাকে বাংলাদেশ টাকায় হিসাব করে থাকে এবং এই হিসাবে একটি কমন হিসাব হলো ইতালির ১০০ ইউরো সমান সমান বাংলাদেশের কত টাকা । ইতালির ১০০ ইউরো সমান সমান বাংলাদেশের কত টাকা তা উপরে দিয়ে দেওয়া হয়েছে আশা করা যায় যে আপনারা খুব সহজে উপর থেকে ইতালির ১০০ ইউরো বাংলাদেশের কত টাকার তা দেখে নিতে পারেন ।

আরো পড়ুন : আজকের টাকার রেট কুয়েত । কুয়েত ১ টাকা বাংলাদেশের কত টাকা ২০২৩

ইতালির ২০০ ইউরো বাংলাদেশের কত টাকা ২০২৪

বর্তমান টাকার বাজার অনুযায়ী ইতালির ২০০ ইউরো বাংলাদেশের 24063.59 টাকা ।

আপনি যদি ইতালি ২০০ ইউরো অথবা ইতালি ২০০ টাকা বাংলাদেশে পাঠাতে চান তাহলে বাংলাদেশ থেকে যেই এই ২০০ ইউরো রিসিভ করবে সে 24063.59 টাকা পাবে ।

ইতালির ১০০০ টাকা বাংলাদেশের কত টাকা

আজকের টাকার রেট অনুযায়ী ইটালির ১০০০ টাকা বাংলাদেশের 120317.95 টাকা ।

বাংলাদেশ থেকে যেসব প্রবাসী ভাই ও বোনেরা ইতালিতে থেকে থাকে তাদের মূলত বেতন হয়ে থাকে ১০০০ ইউরো থেকে ২০০০ ইউরো পর্যন্ত অথবা অনেকের এর থেকে বেশিও হয়ে থাকে। যাদের বেতন ১০০০ থেকে ১৫০০ ইউরো হয়ে থাকে তারা মূলত 1000 ইউরো বাংলাদেশের পাঠিয়ে থাকে। তাই ১০০০ ইউরো বাংলাদেশী টাকায় কনভার্ট করলে কত টাকা আসে তা জানার জন্য অনেকেই গুগল এ অনুসন্ধান করে থাকে । আপনারা খুব সহজেই উপরের থেকে ইতালির ১০০০ ইউরো সমান সমান বাংলাদেশি কত টাকা তা জেনে নিতে পারবেন ।

ইতালি মুদ্রার নাম কি

ইটালির মুদ্রার নাম হল ইউরো ।

বিভিন্ন দেশের লোকদের পাশাপাশি বাংলাদেশের লোকদের ও ইতালি যাওয়ার জন্য অনেক পরিমাণ আগ্রহ রয়েছে। এর মূল কারণ হচ্ছে ইতালির টাকার রেট অনেক বেশি । আবার অনেকেই রয়েছে যারা ইতালির মুদ্রার নাম কি এটা জানেন না এর জন্য গুগল অথবা বিভিন্ন জায়গায় অনুসন্ধান করে থাকে, তারা খুব সহজেই উপরের থেকে ইতালির মুদ্রার নাম জেনে নিতে পারবেন। কারণ উপরে খুব সহজ ভাষায় ইতালি মুদ্রার নাম দিয়ে দেওয়া হয়েছে। ।

শেষ কথা

হ্যালো প্রিয় পাঠক পাঠিকা আপনারা ইতালির ১ ইউরো বাংলাদেশের কত টাকা 2023 । এক ইউরো সমান কত টাকা জানার জন্য আমাদের ওয়েবসাইটে ভিজিট করেছেন আশা করি আপনারা আমাদের আজকের এই পোস্টের মাধ্যমে আপনাদের প্রশ্নের উত্তর পেয়েছেন ।

এরপরও যদি আপনাদের কোনো বিষয় জানার জন্য কোন প্রকার সমস্যা হয়ে থাকে । তাহলে অবশ্যই এই পোস্টে

মনোযোগ সহকারে আমাদের আজকের এই সম্পূর্ণ পোস্টটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *